1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে প্রবাসীদের অর্থায়নে মসজিদ ও মাদ্রাসা ছাদ ঢালাই সম্পন্ন - আলোরদেশ২৪

কমলগঞ্জে প্রবাসীদের অর্থায়নে মসজিদ ও মাদ্রাসা ছাদ ঢালাই সম্পন্ন

  • প্রকাশিত : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৯৭ বার দেখা হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে সহকারী শিক্ষক পদে দশম গ্রেড ও শতভাগ বিভাগীয় পদোন্নতির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার চন্ডীপুরে অবস্থিত হযরত শাহ মোস্তফা (রহ:) মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সের ছাদ ঢালাই কাজ সম্পন্ন হয়েছে। বুধবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডীপুর এলাকায় এই মসজিদ ও মাদ্রাসা ছাদ ঢালাই সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহীন মিয়া, মুহতামিম ও খতিব মাওলানা সদরুল ইসলাম মাসুম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ ফানু, প্রিন্সিপাল রফিকুল হক, স্থানীয় বাসিন্দা হাজী আব্দুল্লাহ্, ইব্রাহিম মোহাম্মদ, মাহমুদুর রহমান, জয়নাল মিয়া প্রমুখ।

মাদ্রাসা ও মসজিদের মুহতামিম ও খতিব মাওলানা সদরুল ইসলাম মাসুম জানান, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারী শমসেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম সাহেবের উদ্যোগে প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যায়ে কাজ শুরু করি। উনার মাধ্যমেই প্রবাসীদের সহযোগিতায় আজ ১৫ লক্ষ টাকা ব্যয়ে ছাদ ঢালাই কাজ সম্পন্ন হলো।

এবিষয়ে জানতে চাইলে উক্ত মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সের উদ্যোক্তা যুক্তরাজ্য প্রবাসী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জানান, ‘জানুয়ারিতে আমি দেশে গেলে উক্ত মাদ্রাসা ও মসজিদ পরিদর্শনে যাই এবং তাৎক্ষণিক আমার ব্যক্তিগত পক্ষ থেকে ১ লক্ষ টাকা অনুদান দিয়ে দ্বিতল ভবন বিশিষ্ট কমপ্লেক্সটি নির্মাণের উদ্যোগ নিই।

তিনি আরও বলেন যে, আজকে ছাদ ঢালাই সম্পন্ন হলো, পুরোপুরি ভাবে কমপ্লেক্সটি তৈরী করতে আরও ৩০ লক্ষ টাকার প্রয়োজন রয়েছে। অতীতের মতো ভবিষ্যতেও সম্মানিত প্রবাসী ভাই-বোনদের সহযোগিতা কামনা করি।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed