1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে জননেতা হিজম ইরাবতের ১২৮তম  জন্মবার্ষিকী পালন - আলোরদেশ২৪

কমলগঞ্জে জননেতা হিজম ইরাবতের ১২৮তম  জন্মবার্ষিকী পালন

  • প্রকাশিত : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে দলবল নিয়ে সশস্ত্র হামলা চালিয়ে প্রতিপক্ষের বসতঘর ভাঙ্গচুর আহত-১
মৌলভীবাজারের কমলগঞ্জে ইন্টিগ্রেটেড মণিপুরী এসোসিয়েশন (ইমা) বাংলাদেশ এর আয়োজনে মণিপুরী জাতির নবজাগরণের প্রতীকী পুরুষ জননেতা হিজম ইরাবতের ১২৮তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

দিনটি উপলক্ষে সোমবার (৩০সেপ্টেম্বর) দুপুর ২টায় উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল মাঝেরগাঁও লক্ষ্মীনারায়ণ মন্ডপে ‘ইমা বাংলাদেশ’ দিনব্যাপী নানা কর্মসুচির আয়োজন করে। কর্মসুচির মধ্যে রয়েছে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পমাল্য প্রদান, আলোচনা সভা, মধ্যাহ্ন ভোজন ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ। এছাড়া অনুষ্ঠানে কৃষি, তাঁত, স্বর্ণকারসহ কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ৮৬ জন নারী পুরুষ্কার ও সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ইন্টিগ্রেটেড মণিপুরী এসোসিয়েশনের সভাপতি অহৈবম রনজিৎ এর সভাপতিত্বে ও কে এইচ সমেন্দ্র সিংহ ও আয়েকপম অঞ্জুর যৌথ্য সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদের সভাপতি কবি এ কে শেরাম।

বিশেষ অতিথি ছিলেন মণিপুরী কালচারাল কমপ্লেক্সের সভাপতি জয়ন্ত কুমার সিংহ, বাংলাদেশ মণিপুরি সাহিত্য সংসদ, কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাইবম বীরেন্দ্র প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে সাংবাদিকসহ মণিপুরী বিভিন্ন সংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed