1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে ৯৩ ব্যাচ এর পক্ষ থেকে দুই বন্ধুকে বিদায় সংবর্ধনা - আলোরদেশ২৪

কমলগঞ্জে ৯৩ ব্যাচ এর পক্ষ থেকে দুই বন্ধুকে বিদায় সংবর্ধনা

  • প্রকাশিত : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে রাজস্ব হারাচ্ছে সরকাল

“বন্ধুত্বের বন্ধন প্রাণের স্পন্দন”এই স্লোগানকে সামনে রেখে (২০ সে্প্টেম্বর) রাত ৮ টায় কমলগঞ্জ থানার দায়িত্বরত এস,আই মোহাম্মদ হারুন অর রশিদ চৌধুরী, ও এস,আই মহাদেব বাছাড়কে ইসলাম কমিউনিটি সেন্টার জেলা পরিষদ অডিটোরিয়াম এর হলরুমে অনুষ্টিত হয় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।

এখানে আমরা হক্কল/৯৩ ব্যাচ মৌলভীবাজার এর পক্ষ থেকে এই দুই বন্ধুকে সবাই মিলে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

অনুষ্ঠানে একে অপরের প্রতি আন্তরিকতার বহিঃপ্রকাশ করে বক্তব্য প্রদান করেন । এসময় উপস্থিত সকল বন্ধুদের সহকন্ঠে উল্লেখিত ৯৩ ব্যাচের হামিদুল হক চৌধুরী (বাবর) বক্তব্য প্রদান করেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক সাংবাদিক এম এ ওয়াহিদ রুলু ও সালাহউদ্দিন শুভ ও ধলাই ডাক প্রতিনিধি পারভেজ সিদ্দিক।

অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন তারিকুজ্জামান সুমন, সাংবাদিক আশরাফুজ্জামান শাওন, আফরোজ আলী, আরো অনেকেই মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত সকল বন্ধু এবং মহিলা বন্ধুরা উপস্থিত ছিলেন সবাই মিলে হ‌ই হুল্লোড় করে অনুষ্ঠানকে মাতিয়ে তোলেন এই সদ্য বিদায়ী সংবর্ধনা প্রাপ্ত দুই বন্ধু বক্তব্য দিয়ে তারাও তাদের মত প্রকাশ করেন।

তারা বলেন পরবর্তী কর্মস্থল সিলেট জেলায় এস আই মোহাম্মদ হারুন অর রশিদ চৌধুরী ও মহাদেব বাছাড় এর কর্মস্থল খুলনা রেঞ্জে। সবাই উনাদের জন্য দোয়া করবেন যাতে তারা তাদের কর্মস্থলে নিরাপদ ও ভালো থাকেন।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed