1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে নিহত ১ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কমলগঞ্জে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি পালিত কমলগঞ্জে অতিরিক্ত বালু বহনকারী ট্রাক আটক ও জরিমানা চাকরি ফিরে পেতে পুলিশ কনস্টেবল আব্দুল করিম পাগলের মতো ঘুরছেন কমলগঞ্জে লাউয়াছড়া সহ-ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দিতে ছাত্র-জনতার মানববন্ধন কমলগঞ্জে ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে জামায়াতে ইসলামীর ওয়ার্ড দায়িত্বশীল শিক্ষা শিবির অনুষ্ঠিত কমলগঞ্জে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী; বন্ধের দাবিতে ছাত্র জনতার গণ অবস্থান কর্মসুচি কমলগঞ্জে চেয়ারম্যান আশীদ আলীর ছেলে গ্রেফতার  ​বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করা হলো

আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে নিহত ১

  • প্রকাশিত : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২১৮ বার দেখা হয়েছে


অনলাইন ডেস্ক নিউজ::
সড়ক দুর্ঘটনায় নিহত মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ব্যঙ্গচিত্র আকা কার্টনিস্ট
ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামিম (১৭) নামের এক কিশোর নিহত হয়।

আজ শনিবার (১৯শে নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। শামিম পৌর শহরের ষোলহাসিয়া এলাকার হামিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় শামছুল হকের ছেলে সাজ্জাদ (১৯) আহত হয়েছেন।

এঘটনা প্রত্যক্ষদর্শীরা জানায় যে, শনিবার সন্ধ্যায় পৌর শহরের চাঁন মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে আর্জেন্টিনা দলের সমর্থক শামিম ও সাজ্জাত পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শামিমের মৃত্যু হয়। আহত সাজ্জাদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এবিষয়ে পৌর কাউন্সিলর আমান উল্লাহ আমান ঘটনা নিশ্চিত করে বলেন যে, আর্জেন্টিনার সমর্থক শামিম ও সাজ্জাত বিদ্যুতের খুঁটিতে পতাকা টাঙাতে গিয়ে অসাবধানতা-বশত বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে দুজনেই ছিটকে পড়ে মাটিতে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed