1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
দক্ষ ও প্রশিক্ষিত যুব সমাজ গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী শেখ হাসিনা - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কমলগঞ্জে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি পালিত কমলগঞ্জে অতিরিক্ত বালু বহনকারী ট্রাক আটক ও জরিমানা চাকরি ফিরে পেতে পুলিশ কনস্টেবল আব্দুল করিম পাগলের মতো ঘুরছেন কমলগঞ্জে লাউয়াছড়া সহ-ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দিতে ছাত্র-জনতার মানববন্ধন কমলগঞ্জে ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে জামায়াতে ইসলামীর ওয়ার্ড দায়িত্বশীল শিক্ষা শিবির অনুষ্ঠিত কমলগঞ্জে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী; বন্ধের দাবিতে ছাত্র জনতার গণ অবস্থান কর্মসুচি কমলগঞ্জে চেয়ারম্যান আশীদ আলীর ছেলে গ্রেফতার  ​বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করা হলো

দক্ষ ও প্রশিক্ষিত যুব সমাজ গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৭২ বার দেখা হয়েছে




অনলাইন ডেস্ক নিউজ ::
ঢাবিতে বিক্ষোব সমাবেশ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা দক্ষ ও প্রশিক্ষিত যুব সমাজ গড়ে চাই। এজন্য নানা উদ্যোগও গ্রহণ করেছি। আমরা বিজয়ী জাতি। মর্যাদার সঙ্গে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াতে চাই। কারো কাছে হাত পেতে বা মাথা নিচু করে নয়। আমাদেরকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

আজ (১লা নভেম্বর) মঙ্গলবার জাতীয় যুব দিবস-২০২২ইং এর উদ্বোধন ও জাতীয় যুব পুরস্কার-২০২২ইং প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অংশ নেন তিনি।

প্রধানমন্ত্রী যুবকদের উদ্দেশ করে বলেন যে, নিজে অর্থ উপার্জন করে নিজের পায়ে দাঁড়ানো এটা অত্যন্ত গর্বের বিষয়। কোনো কাজকেই আমরা ছোট করে দেখিনা, কোনো কাজকে আমরা ছোট করে দেখব না।


তবে যুবকদের আত্মকর্মসংস্থানের দিকে মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে সরকারপ্রধান বলেন যে, আত্মকর্মসংস্থানের চেষ্টাটাই হচ্ছে সবচেয়ে বড় কথা। বিএ, এমএ পাস করে চাকরির পেছনে ছুটলেই কেবল চলবে না, নিজেরা নিজেদের কাজ করতে হবে। নিজের মাস্টার নিজেই হতে হবে। 


তবে দক্ষ যুব শক্তি গড়ে তুলতে সরকারের বিভিন্ন উদ্যোগের গ্রহন করেছে প্রধানমন্ত্রী বলেন, যুবকরাই শক্তি, তাদের ভালোভাবে প্রশিক্ষণ দিয়ে যাতে তাদের কর্মসংস্থান হয়, সেদিকে আমরা বিশেষভাবে সুদৃষ্টি দিয়েছি। যুবকরা একটা দেশের সমৃদ্ধি আনতে পারে, সেদিকে লক্ষ্য রেখে আমরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed