1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
তত্ত্বাবধায়কের পচা গলিত লাশ মিউজিয়ামে পাঠিয়েছি : সেতুমন্ত্রী - আলোরদেশ২৪

তত্ত্বাবধায়কের পচা গলিত লাশ মিউজিয়ামে পাঠিয়েছি : সেতুমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৫৪১ বার দেখা হয়েছে



অনলাইন ডেস্ক নিউজ::
পুতিন ডামের মত বাজাচ্ছেন বাইডেনকে ট্রাম্প
বিশ্বের বড় বড় দেশগুলোর দোষে ছোট ছোট দেশগুলো কষ্ট করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব, ওবায়দুল কাদের।

আজ(৩ অক্টোবর) সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের দুর্গাপূজা মণ্ডপে সন্ধিপূজা পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। 

জনাব, ওবায়দুল কাদের বলেন যে, আজকে দোষ করবে বড় বড় দেশ গুলো আর সাফার করতে হবে ছোট ছোট দেশ গুলোকে। এটা হতে পারে না।

আপনাদের কারণে ডলারের মূল্যবৃদ্ধি, মানুষের জীবন ধারণের মূল্যবৃদ্ধি, বাজার অস্থির, সাধারণ মানুষ কষ্ট পাচ্ছে। বাংলাদেশের মানুষও কষ্টে আছে। দোষটা আমাদের নয়, তবুও মূল্য দিতে হচ্ছে আমাদের কে।

বিএনপিকে নালিশ পার্টি উল্লেখ করে তিনি বলেন যে, পৃথিবীর কোন দেশ প্রতিদিন বিদেশিদের কাছে নালিশ করে। সকালে ঘুম থেকে উঠে চোখ কচলাতে কচলাতে গুলশান বারিধারায় যায় নালিশ পার্টি নালিশ করতে। যাদের কাছে নালিশ করে আমি তাদেরকে

সবিনয়ে জিজ্ঞেস করছি, পৃথিবীর কোন দেশে তত্ত্বাবধায়কের অধীনে নির্বাচন হয়। বাংলাদেশে কেন হবে। তত্ত্বাবধায়কের পচা গলিত লাশ মিউজিয়ামে পাঠিয়েছি।

ওবায়দুল কাদের আরোও বলেন, ‘যারা এখানে তত্ত্বাবধায়কের গল্প শোনেন তাদেরকে বলতে চাই, গণতন্ত্রের গল্প শুনুন, বলুন। কিন্তু আজকে বাংলাদেশের গণতন্ত্র নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন? নিজেদের দেশের আয়নায় নিজেদের দেশের গণতন্ত্রের চেহারা দেখুন। তারপর বাংলাদেশ নিয়ে মন্তব্য করতে আসু

সেতুমন্ত্রী আরোও বলেন যে, আমরা সম্পূর্ণ ত্রুটিমুক্ত যে, এ কথা আমি বলব না। গণতন্ত্র একটা বিকাশ মান প্রক্রিয়া। আমরা উন্নতি করছি, সামনের দিকে আরো উন্নতি করব। কাজেই এ নিয়ে এত হৈচৈ, নাক গলানোর কোনো প্রয়োজন আছে বলে আমি মনে করি না। এসব না করে ইউক্রেন ও রাশিয়া যুদ্ধ থামান, বিশ্বের তেলের বাজার নিয়ন্ত্রণ করুন, নিষেধাজ্ঞা আর যুদ্ধে অশান্ত অস্থির পৃথিবীকে শান্ত করুন।

এ সময়ে পূজামণ্ডপে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিহির লাল শাহা
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শাখার নেতাকর্মীরা।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed