1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচনে সভাপতি ফজলু ও সাধারণ সম্পাদক ইজ্জাদ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
​বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করা হলো কমলগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচনে সভাপতি ফজলু ও সাধারণ সম্পাদক ইজ্জাদ কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় সাধারণ ডায়রি কমলগঞ্জের নয়াবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল করে দোকান কোঠা কমলগঞ্জে জলবায়ু পরিবর্তনে আদিবাসীদের অন্তর্ভূক্তিমূলক সহনশীলতা বিষয়ক সেমিনার সম্পূর্ণ কমলগঞ্জে বাংলাদেশ মণিপুরি মুসলিম ছাত্রকল্যাণ পরিষদ এর উদ্যোগে মেধা যাচাই পরীক্ষা সবজি ও এখন বিলাসী পণ্য কমলগঞ্জে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

কমলগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচনে সভাপতি ফজলু ও সাধারণ সম্পাদক ইজ্জাদ

  • প্রকাশিত : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ৭৬ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও সহকারী দলিল লেখক সমন্বয় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) কমলগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের মুহুরীর লাইব্রেরীতে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি  মো. ফজলু মিয়া ও সাধারণ সম্পাদ  মো. ইজ্জাদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির সিনিয়র সহ সভাপতি মো. সামছুল আলম, সহ-সভাপতি মো. মুহিবুর রহমান, সহ-সভাপতি বিজিত রঞ্জন দত্ত, সহ-সাধারণ সম্পাদক মো. ফজলে এলাহি অপু, যুগ্ন সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মো. সোয়েব আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সুনীল কুমার সিংহ, অর্থ সম্পাদক মো. কদ্দুছ খান, অফিস সম্পাদক মো. নাজমুদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পদক মো. আব্দুস সালামকে মনোনিত করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও কমলগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসের সকল দলিল লেখকদের কমিটিতে সাধারণ সদস্য হিসেবে অন্তর:ভূক্ত করা হয়েছে।

কমলগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসের সকল দলিল লেখক সভাপতি মো. ফজলু মিয়া বলেন, দীর্ঘ ১০ বছর যাবত আমরা বৈষম্যের শিকার ছিলাম। বৈষম্যতা দুরিকরনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সুন্দর ভাবে আমরা যেন এই কমিটি চালিয়ে যেতে পারি তাই সকলের সহযোগিতা কামন করছি।


শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed