1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে  ৯০৪ জন আনসার সদস্য থাকবে পূজামন্ডপে নিরাপত্তায় - আলোরদেশ২৪

কমলগঞ্জে  ৯০৪ জন আনসার সদস্য থাকবে পূজামন্ডপে নিরাপত্তায়

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি

মৌলভীবাজারের কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষে ১৪৮টি মন্ডপে সার্বিক নিরাপত্তায় ৯ শত চারজন আনসার ও ভিডিপি’র সদস্য দায়ীত্ব পালন করবেন।এ লক্ষে মঙ্গলবার (৮অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শামসুন নাহার এর সভাপতিত্বে ব্রিফিং প্যারেডে স্বাগত বক্তব্য রাখেন। উপজেলা আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক মো.জাহেদ হোসেন,আনসার ও ভিডিপি’র প্রশিক্ষীকা সানজিদা আক্তারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ থানা পুলিশের উপ -পরিদর্শক মো.আব্দিস শহিদ,কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক এম,এ, ওয়াহিদ রুলু,এসময় কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শামসুন নাহার জানান,এবছর উপজেলায় ১৩৭টি সার্বজনিন ও ১১টি ব্যক্তিগত মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। পুজামন্ডপে আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা রক্ষায় ৪ শত ৫২ জন পুরুষ, ২শত ৯৬জন মহিলা, ৮ জন পিসি ও ১শত ৪৮জন এপিসিসহ ৯ শত চারজন আনসার ও ভিডিপি’র সদস্য মোতায়েন থাকবে। 

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন জানান,দুর্গাপূজায় সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্যদের পাশাপাশি পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী দায়ীত্ব পালন করবে, এছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে ভিজিলেন্স টিম গঠন করা হয়েছে। তারাও বিভিন্ন ইউনিয়নে টহলের দায়ীত্বে থাকবেন।




শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed