1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে এতিম শিশুদের ফ্রী খৎনা - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

কমলগঞ্জে এতিম শিশুদের ফ্রী খৎনা

  • প্রকাশিত : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯১ বার দেখা হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জ উপজেলায় জবর দখলকৃত জমি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

কমলগঞ্জ উপজেলার হযরত মাওলানা মূফতী শাহ মোহাম্মদ মোশাহিদ আলী আজমী ছাহেব রহ. ইসলামিক সোসাইটি কর্তৃক আয়োজিত আজ শনিবার হযরত শাহ আজম রহ. হিফজুল কুরআন দরগাহ মডেল মাদ্রাসা কমপ্লেক্সে এতিম-অসহায় শিশুদের জন্য ফ্রি খতনা প্রদানের অনুষ্ঠান মাদ্রাসা সহসভাপতি, হজরত শাহ আজম (রহ.) দরগাহ্ জামে মসজিদের মোতাওয়াল্লী জনাব আব্দুল গনি মাষ্টার সাহেবের সভাপতিত্বে ও মাওলানা মোজাহিদ আলী আজমীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ হাফেজ এম এ ওহাব সাহেব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র, মাদ্রাসা কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ আনোয়ার হোসেন সাহেব, এলাকার মুরব্বি সমাজসেবক আব্দুল মুমিন আলাল সাহেব, আহমদ নগর দাখিল মাদ্রাসার সুপারেনটেন্ট মাওলানা কাজী আলম চৌধুরী সাহেব, ওলিয়ে কামিল হযরত শাহ আজম রহ. সুযোগ্য নাতি, কমিটির সাধারণ সম্পাদক কাজী মাওলানা মহিউচ্ছুন্নাহ আজমী, মাদ্রাসা কমিটির সদস্য জনাব আব্দুর রহমান সাহেব, এলাকার মুরব্বি মোঃ আজির উদ্দিন ডাক্তার সাহেব, সাংবাদিক মোহাম্মদ শামিম আহমদ তালুকদার, এলাকার মুরব্বি ও মাদ্রাসা কমিটির সদস্য জনাব আব্দুর রশিদ সাহেব, মোহাম্মদ শাহনুর হোসেন , মাদ্রাসা প্রধান শিক্ষক হাফিজ ক্বারী নুরুল ইসলাম সাহেব, হাফিজ সাকিব আহমদ, এলাকার যুব সমাজ।

উল্লেখ্য যে, আলহাজ্ব হযরত মাওলানা মুফতী শাহ্ মোহাম্মদ মোশাহিদ আলী আজমী ছাহেব রহ. নামানুসারে একটি সোসাইটি গঠন করা হয়েছে উক্ত সোসাইটির ব্যবস্থাপনায় মাদ্রাসা ও এলাকার এতিম, অস্বচ্ছল ১৫ জন ছাত্রের খৎনা প্রদানের জন্য আর্থিক সহযোগীতা করা হয়েছে।

এলাকার সকলের সহযোগিতায় মহতী অনুষ্ঠানটি সুন্দর ও সফল হয়েছে। এলাকাবাসী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed