1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন দমনে ওবায়দুল কাদেরের পরিকল্পনার কথা ফাঁস করলেন ইনু - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন দমনে ওবায়দুল কাদেরের পরিকল্পনার কথা ফাঁস করলেন ইনু

  • প্রকাশিত : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৪৬ বার দেখা হয়েছে

 অনলাইন ডেস্ক নিউজ::

জামায়াত শিবিরের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার আজ গেজেট প্রকাশ

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও ভারতে পালিয়ে যাওয়ার পর, আওয়ামী লীগ ও এর জোট শরিকদের বিরুদ্ধে একের পর এক হত্যা মামলা দায়ের হতে শুরু করে। এসব মামলার মধ্যে অন্যতম আসামি জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু। বর্তমানে তিনি রাজধানীর আদাবর থানায় করা পোশাকশ্রমিক রুবেল হত্যা মামলায় রিমান্ডে আছেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে জানা যায় যে,

আজ বুধবার (২৮শে আগস্ট) জিজ্ঞাসাবাদের সময় হাসানুল হক ইনু ছাত্র আন্দোলন দমনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেওয়া কৌশল সম্পর্কে তথ্য প্রদান করেন।

ইনু জানান যে, শেখ হাসিনা সরকারের প্রথম ৫ বছর আমি মন্ত্রীর দায়িত্বে ছিলাম। পরে, আমরা ১৪ দলে জোটের শরিক থাকলেও সরকারে ছিলাম না। জোটের শরিক হিসেবে আমরা শেখ হাসিনাকে ছাত্রদের দাবি মেনে নেওয়া এবং পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছিলাম। কিন্তু তিনি এসব পরামর্শ মানেননি।

তিনি আরও বলেন যে , ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে উদ্দেশ করে শেখ হাসিনা যে মন্তব্য করেছিলেন, তা ছাত্রজনতার মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল। এছাড়াও ছাত্র আন্দোলন দমনে ওবায়দুল কাদেরের ‘ছাত্রলীগই যথেষ্ট’ মন্তব্যটি জনসাধারণের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed