1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে বন্যার্তদের পাশে শেখ জহির উদ্দিন - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

কমলগঞ্জে বন্যার্তদের পাশে শেখ জহির উদ্দিন

  • প্রকাশিত : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

বন্যার দু:সময়ে কমলগঞ্জে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে দিশেহারা গ্রাহক

মানুষ মানুষের জন্য। এটা চিন্তা করেই বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে শুকনো খাবার নিয়ে দাড়িয়েছেন মৌলভীবাজারের কমলগঞ্জের মরহুম হাজী শেখ আরব উল্লাহ মরিয়ম বেগম কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সংযুক্ত আরব আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি শেখ জহির উদ্দিন।

রোববার (২৫শে আগস্ট ) উপজেলার ২নং পতনঊষার এলাকার প্রায় দেরশতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায় যে, প্রতি বছরের ন্যায় এবছরও মরহুম হাজী শেখ আরব উল্লাহ মরিয়ম বেগম কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সংযুক্ত আরব আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি শেখ জহির উদ্দিন এর সৌজন্যে বন্যা কবলিত এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, পতনঊষার ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. শায়েখ আহমেদ, মুফতি সামছুল ইসলাম লিয়াকত, সাইফুল ইসলাম সুলতান, ইলিয়াস মিয়া সহ এলাকার প্রবীন মুরব্বীগন, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

মরহুম হাজী শেখ আরব উল্লাহ মরিয়ম বেগম কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সংযুক্ত আরব আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি শেখ জহির উদ্দিন বলেন যে, আমি সব সময়ই অসহায় মানুষের পাশে ছিলাম, আছি থাকবো। আমার এ ধরনের সহযোগিতা সব সময় অব্যাহত আছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed