1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
বাংলাদেশের জনগণ কোন জালিম সরকারকে ক্ষমতায় দেখতে চায়না - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

বাংলাদেশের জনগণ কোন জালিম সরকারকে ক্ষমতায় দেখতে চায়না

  • প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১০৩ বার দেখা হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে বন্যা কবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডাঃ শফিকুর রহমান বলেছেন, ‘বাংলাদেশের জনগণ
কোন জালিম সরকারকে আর ক্ষমতায় দেখতে চায়না,কোন জালিম সরকার যেন আর ফিরে না আসে।

আজ শনিবার(২৪শে আগস্ট) বিকালে মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ বাজারে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পথসভায় তিনি আরও বলেন,ছাত্র-জনতার
অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে আমাদের প্রিয় মাতৃভূমিতে একটা পরিবর্তন হয়েছে, যারা শাহাদাত বরণ করেছেন আল্লাহ তাদেরকে কবুল করুন।

বিগত স্বৈরাচার সরকারের আমলে প্রধান টার্গেট ছিলো জামায়াতে ইসলামী। জামায়াতের অনেক নেতাকর্মী গুম খুনের স্বীকার হন।
সেনাবাহিনীর কমর ভেঙ্গে দিতে বিডিআর বিদ্রোহের ষড়যত্র করে দেশ প্রেমিক ৫৭ জন সেনা অফিসারকে হত্যা করে শেখ হাসিনা। বিডিআর এর নাম, লগু পরিবর্তন করে সীম্তের চৌকিদার বাহীনিতে পরিনত করা হয়। তিনি ছাত্র জনতাকে ধন্যবাদ জানিয়ে বলেন,ছাত্র জনাতার রক্তের বিনিময়ে এদেশ জালিম মুক্ত হয়েছে। সবাইকে সজাগ থাকতে হবে, কারো পাঁতা ফাঁদে পা দেওয়া যাবেনা।

এ দেশে সংখ্যালঘু সংখ্যা গুরু বলতে কিছুই নেই,বাংলাদেশ সবার।

কমলগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমির মোঃ মাসুক মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জামায়াতের সেক্রেটারি এডভোকেট মোঃ কামরুল ইসলামের সঞ্চালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এড. এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগর জামায়াতের আমির এড. ফখরুল ইসলাম, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি মোঃ শাহ জাহান আলী, মৌলভীবাজার জেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার শাহেদ আলী, জেলা নায়েবে আমির আব্দুর রহমান, ঢাকা পল্টন থানা জামায়াতের আমির শাহীন আহমেদ খাঁন, মৌলভীবাজার জেলা জামায়াতের সেক্রেটারি ইয়ামির আলী প্রমুখ।

পরে কমলগঞ্জ উপজেলা জামায়াতের আয়োজনে বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্যা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ডাঃ শফিকুর রহমান।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed