1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে বন্যা কবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

কমলগঞ্জে বন্যা কবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ৯৩ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন মহসিন মিয়া মধু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বন্যাকবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (২৩শে আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত লন্ডণ প্রবাসী কমলগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আমির হোসেন এর ছেলে আজমল হোসেন রাজনের অর্থায়নে কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে উপজেলার মাধবপুর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের শতাধিক অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক এম, এ, ওয়াহিদ রুলু, সদস্য সচিব আহমেদুজ্জামান আলম, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজা, শাব্বির এলাহী, সালাহউদ্দিন শুভ, আসহাবুল ইসলাম শাওন, আশরাফ সিদ্দিকী পারভেজ , মুমিন ইসলাম ও জাহেদ আহমদ প্রমুখ।

আজমল হোসেন রাজন বলেন যে, ‘বন্যায় মানুষের অনেক ক্ষতি হয়েছে। আমি সামান্য অর্থ দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এ ধরনের সহযোগিতা আমার অব্যাহত থাকবে।’

উল্লেখ্য যে, গত ৪ দিন থেকে টানা বর্ষন ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ধলাই নদীর চারটি স্থানে প্রতিরক্ষা বাঁধ ভেঙ্গে কমলগঞ্জে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যায় উপজেলার ১৪৫টি গ্রাম প্লাবিত হয়েছে এবং লক্ষাধিক মানুষ পানিবন্দী হয়ে পড়েছেন। চরম দুর্ভোগে রয়েছেন বন্যা কবলিত এলাকার মানুষ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed