1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
রাজনগর বাজারের দখল নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান নিহত - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

রাজনগর বাজারের দখল নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান নিহত

  • প্রকাশিত : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

অন্তর্বর্তীকালীন সরকারের ১৩ উপদেষ্টা শপথ নিলেন

মৌলভীবাজারের রাজনগরে বাজার দখলকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন।

শুক্রবার উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের মধুর বাজার দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নিহত ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান যে, উপজেলার রক্তা গ্রামের পিন্টু সুলতান ও কেওলা গ্রামের দেওয়ান মিয়ার মধ্যে মধুর বাজারে আধিপত্য বিস্তার নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। বিষয়টি উভয় গ্রামের লোকজন জানলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

দুপক্ষের মধ্যে সকাল থেকে দফায় দফায় সংঘর্ষ চলছিল। এক পর্যায়ে রক্তা গ্রামের বিএনপি নেতা পিন্টু সুলতানের নেতৃত্বে ও কেওলা গ্রামের আওয়ামী লীগ নেতা দেওয়ান মিয়ার নেতৃত্বে মধুর বাজারে উভয় পক্ষের মধ্যে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এর মধ্যে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ হন।

স্থানীয়রা তাকে সিলেটে নেয়ার পথে দুপুর ২টায় তিনি মারা যান। নিহত ইউপি চেয়ারম্যান কেওলা গ্রামের দেওয়ান মিয়ার চাচাতো ভাই।

আহত অন্যরা মৌলভীবাজার ও সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

রক্তা গ্রামের পিন্টু সুলতান বলেন যে, সকাল ১০টার দিকে আমাদের গ্রামের সাইদুল ইসলাম নামের এক কিশোরকে দৌড়িয়ে নিয়ে যান কেওলা গ্রামের দেওয়ান মিয়ার লোকেরা। এক পর্যায়ে উভয় গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দেওয়ান পক্ষের লোকেরা গুলি ছুড়ে এবং আমাদের গ্রামের ১৫টি দোকান লুট করে নিয়ে যায়।

নিহত ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই কেওলা গ্রামের দেওয়ান মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন যে, পিন্টু সুলতানের লোকেরা ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ছানাকে গুলি করে হত্যা করেছে। আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ ঘটনায় দুই গ্রামের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। মৌলভীবাজার ও রাজনগরের দায়িত্বে থাকা সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সেনাবাহিনী মৌলভীবাজার ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার হেলাল উদ্দিন বলেন যে, দু-পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা বলেন যে, ‘শুনেছি দুপক্ষের সংঘর্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মারা গেছেন।

ছবি ও তথ্য সংগ্রহ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed