1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ই জুন - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

কমলগঞ্জে মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ই জুন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে



কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে বার্ষিক মিলাদ মাহফিল

বাংলাদেশর মণিপুরী সমাজের প্রতিনিধিত্বকারী অবিভাবক সংগঠন মণিপুরী সমাজ কল্যাণ সমিতি ,কেন্দ্রীয় কমিটির কার্যকারী পরিষদের নির্বাচন ১৪ই জুন অনুষ্ঠিত হবে। প্রতিদ্বন্দ্বীতা প্রার্থীদের প্রচারণা,ব্যানার, পোস্টার, লিফলেট বিলি সহ ভোটারের বাড়ি -বাড়ি গিয়ে ভোট প্রার্থনা ও আর্শীবাদ কামনা করছেন। গ্রামে – গ্রামে মণিপুরী সমাজের মাঝে বর্তমানে ভোটের আমেজ বিরাজ করছে।

প্রতিদ্বন্দ্বীতা পূর্ণ নির্বাচনে সভাপতি পদে বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ (চেয়ার) ও সাবেক সভাপতি ব্যাংক কর্মকর্তা সমাজসেবী প্রতাপ চন্দ্র সিংহ (শঙ্খ) সাধারণ সম্পাদক পদে কমলা বাবু সিংহ (দেয়ালঘড়ি) সাবেক ইউপি সদস্য রুপেন্দ্র সিংহ (প্রজাতির) ও ডাক্টার শরদিন্দু সিংহ ( করতাল) প্রতিক।

সহ সভাপতি পদে সাবেক সহ সভাপতি স্বপন কুমার সিংহ ( প্রাইভেটকার) রনজু সিংহ (ফুটবল) ও লক্ষী নারায়ণ সিংহ (পদ্মফুল) প্রতিক নিয়ে ৩টি পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। সংগঠনের মোট ১৫ টি পদের অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মণিপুরী সমাজ কল্যাণ সমিতি ,সমাজসেবার রেজিস্টারিকৃত বাংলাদেশে মণিপুরী জনগোষ্ঠীর প্রতিনিধিত্বশীল একটি সামাজিক সংগঠন। প্রতি ৩ বছর পর,পর সংগঠনে গঠনতন্ত্র ও সাধারণ সভার সিদ্বান্ত অনুসারে সরাসরি সদস্যদের ভোটে কার্যকারী পরিষদ গঠিত হয়ে থাকে। বাংলাদেশে বসবাসরত মণিপুরী জনগোষ্ঠী বিশেষ করে সিলেট বিভাগের ছাতক সুনামগঞ্জ ,গোয়াইনঘাট কম্পানিগঞ্জ,মাছিমপুর সিলেট সদর,হবিগঞ্জ চুনারুঘাট বিশগাঁও, বড়লেখা ,জুড়ি, মৌলভীবাজার সদর,শ্রীমঙ্গল,কমলগঞ্জের সমিতির নিবন্ধিত প্রায় ৩২০০ সদস্যরা ভোট প্রদান করবেন।

৬ ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার নির্বাচন পরিচালনার জন্য ২২ কর্মকর্তা নিয়োগ প্রদান করা হয়েছে। সকল নির্বাচনী এলাকার উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি সহ গগণ্যমান্য ব্যাক্তিবর্গকে নির্বাচন পর্যবেক্ষণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ।

মণিপুরী সমাজের একটি বৃহৎ সংগঠনের নির্বাচন উপ কমিটির প্রধান নির্বাচন কমিশনার দায়িত্বে রয়েছে মণিপুরী মহারাসলীলা সেবা সংঘের সভাপতি প্রকৌশলী যোগেশ্বর চাট্রাজ্জ্বী।

মণিপুরী সমাজের বৃহৎ সংগঠনের গণতান্ত্রিক ধারায় প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সমিতির নেতৃত্ব নির্বাচন করা একটি জনগোষ্ঠীর জন্য অত্যন্ত প্রশংসার ও উজ্জ্বল দৃষ্টান্ত। সুস্থ ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে । আশারাখি সকলের অংশগ্রহণে সুন্দর নেতৃত্ব আসবে।

সভাপতি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ আলাপকালে বলেন যে, আজীবন ধরে সমাজ তথা দেশের কল্যাণ কাজ করে যাচ্ছি। সমাজের সেবা করার জন্য সভাপতি প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছি।

সাধারণ সম্পাদক প্রার্থী ডাক্টার শরদিন্দু সিংহ বলেন যে, প্রত্যক্ষ ভোটে মণিপুরী সমাজের নেতৃত্ব একটি বিশাল ব্যাপার।

তরুণ সমাজের নতুন ভোটার নিরঞ্জন, সিংহ, নিতু সিনহা, নিপা সিনহা বলেন, সমাজের কল্যাণে নতুন ভোটার হিসাবে আমরা উচ্ছ্বসিত গণতান্ত্রিক ধারায় প্রত্যক্ষ ভোট প্রদান করব তাই।

মোট (০৬ )ছয় ভোট কেন্দ্রে সকাল ৯ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। আনন্দপূর্ণ এই ভোট উৎসবে মাতোয়ারা মণিপুরী সমাজ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed