1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
রাজনৈতিক নেতা টাকার বিছানায় শুয়ে আছেন - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

রাজনৈতিক নেতা টাকার বিছানায় শুয়ে আছেন

  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৬২ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

কমলগঞ্জে গণহত্যা দিবস পালিত

টাকার বিছানায় শুয়ে আছেন কোনো ব্যক্তি। শুনতে অবিশ্বাস্য হলেও বাস্তবে দেখা গেছে এমন চিত্র। টাকার ওপর শুয়ে থাকা সেই ব্যক্তির রয়েছে রাজনৈতিক পরিচয়ও।

আজ বুধবার (২৭শে মার্চ) ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

টাকার ওপর শুয়ে থাকা ওই ব্যক্তি ভারতের আসামের রাজনৈতিক নেতা। তার নাম বেনিয়ামিন বসুমাতারি। ৫০০ রুপির নোটের বিছানায় তার শুয়ে থাকার ছবি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

তবে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, তিনি একটি বিছানায় শুয়ে আছেন। তার আশপাশে ৫০০ রুপির নোট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এমনকি তার গায়ের ওপরও ছড়িয়ে আছে কিছু নোট। তিনি উদলগিরি জেলার ভৈরাগুড়ির গ্রাম পরিষদ উন্নয়ন কমিটির চেয়ারম্যান।

বিশেষ সূত্র জানিয়েছে, ওই রাজনীতিবীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর গৃহায়ণ প্রকল্প ও গ্রামীণ চাকরি প্রকল্পে ব্যাপক দুর্নীতির অভিযোগ রয়েছে। তিনি ওদালগুড়ি ডেভেলপমেন্ট জোনে পিএমএওয়াই এবং এমএনআরইজিএ প্রকল্পের দরিদ্র সুবিধাভোগীদের কাছ থেকে তিনি ঘুষ নিয়েছেন বলেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনা চলছে। তিনি বোদল্যান্ডভিত্তিক ইউনাইটেড পিপলস পার্টি লিবারেলের (ইউপিপিএল) সদস্য হলে তার বিরুদ্ধে তদন্তের দাবি উঠেছে।

এ ঘটনার পর ইউপিপিএল প্রধান এবং বোডোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের (বিটিসি) প্রধান নির্বাহী সদস্য প্রমোদ বোরো একটি বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি জানান, বসুমাতারি দলের সঙ্গে যুক্ত নেই।

এতে বলা হয়েছে যে, সামাজিক যোগাযোগমাধ্যমে বসুমাতারির একটি ছবি ছড়িয়ে পড়েছে। আমরা স্পষ্টভাবে জানিয়ে দিচ্ছি যে, তিনি আর ইউপিপিএলের সঙ্গে নেই। তাকে গত ১০ জানুয়ারি দল থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নেওয়া হয়েছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed