1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে গাঁজাসহ আটক-১ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

কমলগঞ্জে গাঁজাসহ আটক-১

  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

উপজেলা নির্বাচনে তারিখ জানালেল ইসি

মৌলভীবাজারের কমলগঞ্জে এক কেজি গাঁজা সহ আরজু মিয়া(৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত দশটায় উপজেলার ফুলবাড়ি চা বাগানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আরজু কমলগঞ্জ সদর ইউনিয়নের বালিগাঁও গ্রামের মৃত শহীদ ওরফে সাদন মিয়ার ছেলে।

পুলিশ জানায় যে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ চৌধুরী এসআই মহাদেব বাছার ও এএসআই পরিমল চন্দ্র শীল এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার ফুলবাড়ী চা বাগানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরজু মিয়াকে আটক করে। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আরজু মিয়াকে আটকের বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি বলেন রবিবার সকাল ১১টায় কোর্টর মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed