1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
নাটোরে বিয়ের প্রস্তুতিকালে স্কুল পড়ুয়া ২ সমকামী ছাত্রী আটক - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

নাটোরে বিয়ের প্রস্তুতিকালে স্কুল পড়ুয়া ২ সমকামী ছাত্রী আটক

  • প্রকাশিত : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬১ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে মৃত ৮ বাংলাদেশির পরিচয় মিলেছে

নাটোরে বিয়ের প্রস্তুতিকালে স্কুলপড়ুয়া ২ মেয়ে সমকামীকে আটক করে সদর থানা পুলিশ।শুক্রবার (২৩শে ফেব্রুয়ারি-২৪) সন্ধ্যায় নাটোর সদর উপজেলার একডালা থেকে তাদের আটক করে পুলিশ। অপ্রাপ্ত বয়স হওয়ায় মেয়েদের অভিভাবকদের জিম্মায় দেয়া হবে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

সমকামী ওই দুই জন হলেন, নাটোর সদর উপজেলার একডালা এলাকার আমিনুল ইসলামের মেয়ে সেতু খাতুন। সে একডালা মডেল হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী এবং অপরজন সিলেটের কোতোয়ালি থানার সোবাহানী ঘাট এলাকার ফারুক আহমেদের মেয়ে তাবাসসুম জান্নাত। সে হযরত শাহজালাল দারুস সালাম ইয়াকুবিয়া মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী।

তাবাসসুম জানায়,৭ মাস আগে তাদের ফেসবুকে পরিচয় হয়। এরপর ধীরে ধীরে ঘনিষ্ঠ বন্ধু ও পরে সমকামিতার সিদ্ধান্ত নেয়। সেতু তাকে বিয়ে করার কথা বললে সে সিলেট থেকে সেতুকে বিয়ে করতে নাটোরে আসে।
সেতু জানায়,তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছে, তারা একসঙ্গে থাকবে।

এ বিষয়ে নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, তাবাসসুম শুক্রবার বিকেলে একডালা এলাকায় এসে সেতুকে বিয়ে করতে চাইলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয়রা সন্ধ্যায় থানায় খবর দিলে পুলিশ তাদের নিয়ে আসে। দুই মেয়ের পরিবারের অভিভাবকদের হাতে তুলে দেয়ার প্রস্তুতি চলছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed