1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে বার্ষিক মিলাদ মাহফিল ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ - আলোরদেশ২৪

কমলগঞ্জে বার্ষিক মিলাদ মাহফিল ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি সালাহউদ্দিন শুভ ::

কমলগঞ্জ দাখিল মাদ্রাসা’র বার্ষিক শিক্ষা সফর সম্পন্ন

মৌলভীবাজারের কমলগঞ্জ মবশ্বির আলী চৌধুরীর বালক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নুরুজ্জামান চৌধুরী রাসেল এর আগমন উপলক্ষে বার্ষিক মিলাদ মাহফিল ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ অনুষ্টিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) উপজেলার আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে মবশ্বির আলী চৌধুnরীর বালক উচ্চ বিদ্যালয় হল রুমে এ অনুষ্টানের আয়োজন করা হয়।

নুরুজ্জামান চৌধুরী রাসেল এর সভাপতিত্বে বার্ষিক মিলাদ মাহফিল ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ অনুষ্টানে স্বাগত বক্তব্য প্রদান করেন উক্ত বিদ্যালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশিষ্ট লেখক গবেষক আহমদ সিরাজ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।

সহকারী প্রধান শিক্ষক মো. মশিউর রহমান চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কমলগঞ্জ সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক সেলিম আহমেদ চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য তুফাজ্জল করীম চৌধুরী শ্যামল, ব্যবসায়ী আব্দুল মালিক চৌধুরী, আনোয়ার ফারুক চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রাসেল হাসান বখত, আবুল হোসেন, এডভোকেট ফয়জুল ইসলাম মুজুমদার, এডভোকেট তোফাজ্জল হোসেন চৌধুরী, সাংবাদিক শাহিন আহমেদ, কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমেরেন্দু সেনগুপ্ত বুলবুল, শিক্ষক রবিন্দ্র কুমার সিংহ, সোহেল চৌধুরী, মুহিবুল ইসলাম চৌধুরী, ইক্তিয়ার চৌধুরী, মুক্তার চৌধুরী, শাহীন চৌধুরী প্রমুখ এবং মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোমিনা ইয়াসমিন রুজি, হামিদা চৌধুরী, সুমাইয়া চৌধুরী, তারিন সুলতানা, মনিরাজ সিনহা, নিপুণ শর্মা, শম্পা রাণী শীল।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নুরুজ্জামান চৌধুরী রাসেল বলেন, ‘আমরা স্কুলটা শুরু হওয়ার পর থেকে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে স্কুল ড্রেসসহ সব কিছু বহন করছি। আমাদের স্কুলের অনেকেই এ বছরের এসএসসি পরীক্ষার্থী তাদের শুরু থেকে আমরা ফ্রীতে সহযোগীতা করে আসছি। আগামীতেও করবো। যারা আছে ৬-১০ শ্রেনী পর্যন্ত তাদেরও স্কুল ড্রেস ও শিক্ষাসামগ্রী বই খাতা কলম দিয়ে সহযোগীতা করছি এবং করে যাবো। তবে সবাই ভালো করে পড়াশোনা করতে হবে।’

এছাড়াও শিক্ষার্থী, অভিভাবকগণ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে হামদ-নাত ও কিরাত প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীরা প্রধান অতিথির নিকট থেকে পুরস্কার গ্রহণ করে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed