1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
নাটোরে দুই অপব্যহরণকারী গ্রেফতার- অপহৃতকে উদ্ধার - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

নাটোরে দুই অপব্যহরণকারী গ্রেফতার- অপহৃতকে উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

মাদ্রাসার প্রধানের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

নাটোরের হরিশপুর এলাকা হতে অপহরণ মামলার মূলহোতা মোঃ অন্তর আহম্মেদ (১৯) এবং তার বাবা আতাহার আলী (৪১)কে গ্রেফতার ও তাদের হেফাজত হতে ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব।

গতকাল ১২ই ফেব্রুয়ারি সোমবার বিকেলে শহরের হরিশপুর এলাকা থেকে অপহরণকারীদের গ্ৰেফতার ও অপহৃত উদ্ধার করেন তারা। র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, বাগাতিপাড়া থানার একটি অপহরণ মামলার সূত্র ধরে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল উক্ত মামলার আসামীদের সনাক্তকরনসহ অপহৃত ভিকটিম উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে।

র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীদের ও অপহৃত ভিকটিমের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়। এরপরে গতকাল ১২ ফেব্রুয়ারি সোমবার দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত অভিযান চালিয়ে শহরের হরিশপুর এলাকা থেকে অপহরণকারীদের গ্ৰেফতার ও অপহৃত উদ্ধার করেন তারা।

উল্লেখ্য যে, এর আগে বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর উচ্চ বিদ্যালয় ১০ম শ্রেনীর এক ছাত্রীকে বিদ্যালয়ে পড়াশোনা করা অবস্থায় আসামী মোঃ অন্তর আহম্মেদ (১৯) ভিকটিমকে রাস্তা ঘাটে বিভিন্নভাবে প্রেম ভালোবাসার প্রলোভন দেখিয়ে আসছিল। পরবর্তীতে ভিকটিমের পিতাকে উক্ত বিষয়ে জানতে পেরে মানা নিষেধ করলে আসামী মোঃ অন্তর আহম্মেদ (১৯) ও আসামীর পিতা মোঃ আতাহার আলী (৪১) কোন কর্নপাত করেনি। পরে ৮ ফেব্রুয়ারি ভিকটিম সকাল সাতটার দিকে প্রাইভেট পড়ার জন্য বাগাতিপাড়ার রহিমানপুর বাজারের মতিনের দোকানের সামনে পৌছামাত্র আসামী মোঃ অন্তর আহম্মেদ ও তার পিতাসহ অজ্ঞাত ৩/৪ জন মিলে ভিকটিমকে জোর পূর্বক অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এরপর ভিকটিম বাড়িতে ফিরে না আসলে ভিকটিমের পিতা সম্ভব্য সকল স্থানে খোঁজা-খুঁজি করে কোথাও সন্ধান না পেয়ে আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় অপহরণ মামলা দায়ের করে। পরবর্তীতে ওই মামলার তদন্তকারী অফিসার আসামী মোঃ অন্তর আহম্মেদ (১৯) সহ অন্যান্য এজাহারনামীয় আসামীদের গ্রেফতার এবং মামলার ভিকটিমকে উদ্ধারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদ্বয়কে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed