1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থনকারিতে মৃত ব্যক্তির নাম - আলোরদেশ২৪

মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থনকারিতে মৃত ব্যক্তির নাম

  • প্রকাশিত : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

মৌলভীবাজার-৪ আসেন ৬ জনের মধ্যে মনোনয়নপত্র বাতিল ১

মৌলভীবাজার-৩ আসনে (মৌলভীবাজার – রাজনগর) স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুর রহিম শহীদের সমর্থনকারী তালিকায় মৃতব্যক্তি পাওয়া গেছে। যার কারণ তদন্তের জন্য তার মনোনয়পত্র স্থগিত করে দেন রিটার্নিং অফিসার।

আজ সোমবার (৪ঠা ডিসেম্বর) সকালে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মৌলভীবাজার-৩ ও ৪ আসনের মনোনয়পত্র বাচাই শুরু হয়।

এসময়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুর রহিম শহীদের মনোনয়পত্র বাছাইয়ের সময় দেখা যায় যে , তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ায় মোট ভোটারের এক শতাংশ ভোটারের সমর্থন স্বাক্ষরসহ জমা দিয়েছেন। সেখানে তার সমর্থনকারী মৌলভীবাজার সদর উপজেলার কাশিমপুর এলাকার ভোটার বশির মিয়া এগারো মাস আগেই মৃত্যুবরণ করেছেন। মৃত্যু ব্যক্তি কিভাবে স্বাক্ষর করলেন এই নিয়ে প্রশ্ন তুলেন সেখানে থাকা আইনজীবি ও অন্যান্য দলের প্রতিনিধিরা। এছাড়াও সমর্থনকারী জেলি বেগমের ভোটার ঠিকানায় এই নামে কোন ভোটার পাওয়া যায়নি। সমর্থনকারী বাছিত মিয়া তিনি নিজ এলাকায় অবস্থান করেন না, তিনি ঢাকার বাসিন্দা। তাই স্থগিত হয়ে যায় তার মনোনয়ন।

এ বিষয়ে মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. উর্মি বিনতে সালাম বলেন যে, আমরা নির্বাচনী আইন ও পরিপত্র অনুযায়ী ব্যবস্থা নিব। এর বাহিরে আমাদের যাওয়ার সুযোগ নেই। আইনে যা আছে তাই হবে, আমাদের আজকের নির্দিষ্ট সময়ের মধ্যে তদন্ত করে সিদ্ধান্ত জানানো হবে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে মোট ১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তারা হলেন- আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জিল্লুর রহমান, স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ রহিম সিআইপি, জাসদের আব্দুল মছব্বির, ওয়ার্কাস পার্টির তাপস কুমার ঘোষ, জাতীয় পার্টির রুহুল আমিন ও মোঃ আলতাফুর রহমান, সাংস্কৃতিক মুক্তি জোটের ফাহাদ আলম, ইসলামী ফ্রন্টের আব্দুর রউফ, জাকের পার্টির মোহাম্মদ আব্দুল কাইয়ুম, এনপিপির আবু বক্কর ও স্বতন্ত্র প্রার্থী সাদেক আহমদ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed