1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
সিলেট বিভাগে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

সিলেট বিভাগে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৫৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

ভারতে বাংলাদেশি নায়িকাদের জনপ্রিয়তা বেশি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনশ আসনে নৌকা প্রতীকের প্রার্থী কারা হচ্ছে তা চূড়ান্ত করা হয়েছে। প্রার্থী সিলেকশনের ক্ষেত্রে দলীয় মনোনয়ন বোর্ডের বিবেচনায় যারা উত্তীর্ণ তাদের এবং যারা এবার উত্তীর্ণ হতে পারেননি তাদের সবাইকে নিয়ে আজ সকালে মতবিনিময় সভার আয়োজন করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

আজ সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভাপতি ও দলটির সভাপতি শেখ হাসিনা। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হতে করণীয় নিয়ে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশীদের নির্দেশনা দেবেন। একই সঙ্গে দল যাকে মনোনীত করেছে তার পক্ষে বাকি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দেবেন। দলটির সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে গত বৃহষ্পতিবার থেকে শনিবার টানা তিন দিন দলের মনোনয়ন বোর্ড বৈঠক করে দলের প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে। দলীয় সূত্র জানিয়েছেন, এটিই প্রার্থী সিলেকশনের সভার শেষ দিন।

আজ সকাল মনোনয়নপ্রত্যাশী সবাইকে নিয়ে বসছেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া ২৪শে নভেম্বর জানিয়েছেন, গণভবনে শেখ হাসিনা মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন। আওয়ামী লীগ সূত্র বলছে, দলীয় সভাপতি শেখ হাসিনা চাচ্ছেন দলের সবাই যেন ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেন। দলের অভ্যন্তরে তিনি কোনো ধরনের বিশৃঙ্খলা বরদাশত করবেন না। মনোনয়ন পেলে অথবা না পেলে করণীয় কি হবে— সে সম্পর্কে তিনি প্রয়োজনীয় নির্দেশনা দেবেন।

আজ রোববার (২৬শে নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপ্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। দলীয় বিশ্বস্থ সূত্র থেকে জানা সিলেট বিভাগের চূড়ান্ত হওয়া প্রার্থীদের নাম নিচে প্রকাশ করা হলো।

★সিলেট

১ / আসনে ড. এ কে আব্দুল মোমেন 

২ / আসনে শফিকুর রহমান চৌধুরী

৩/ আসনে হাবিবুর রহমান

৪ / আসনে ইমরান আহমদ

৬/ আসনে নুরুল ইসলাম নাহিদ 

৫/ আসনে মাসুক উদ্দিন আহমদ

★মৌলভীবাজার 

১/ শাহাব উদ্দিন

২/ শফিউল আলম চৌধুরী নাদেল

৩/ জিল্লুর রহমান

৪/ উপাধ্যক্ষ আবদুস শহীদ

★হবিগঞ্জ

হবিগঞ্জ-১ মুশফিক হোসেন চৌধুরী
হবিগঞ্জ- ২ ময়েজ উদ্দিন শরীফ ভাই
হবিগঞ্জ- ৩ আবু জাহির
হবিগঞ্জ- ৪ মাহবুব আলী

★সুনামগঞ্জ 

১/ অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার

৩/ এম এ মান্নান 

৫/ মুহিবুর রহমান মানিক 

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed