1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
বিয়েবাড়িতে মিষ্টি কম হওয়াতে ঝগড়া নিহত১ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

বিয়েবাড়িতে মিষ্টি কম হওয়াতে ঝগড়া নিহত১

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১২৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

হামাসের সাথে ইসরায়েলের যুদ্ধবিরতির চুক্তি

ভারতের উত্তরপ্রদেশের সামসাবাদের
বিয়েবাড়িতে রসগোল্লা কম হওয়ায় মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে যে, গত রোববার উত্তর প্রদেশের শামসাবাদের ব্রিজবান খুশওয়া এলাকায় বিয়ের আয়োজন ছিল। এতে দুই পক্ষ শুরুতে হাসিখুশিই ছিল। তবে একজন যখন বলেন, রসগোল্লা কম পড়েছে, তখনই মারামারি লেগে যায়।

এ ঘটনায় আহতরা হলেন- ভগবান দেবী, যোগেশ, মনোজ, কৈলাস, পবন ও ধর্মেন্দ্র।

এবিষয়ে পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আহতদের দ্রুত হাসপাতালে নেওয়া হয়। এদের অবস্থা শঙ্কামুক্ত। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

এবিষয়ে শামসাবাদ থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা অনিল শর্মা জানান যে, এর আগে গত বছরের অক্টোবর মাসেও এই এলাকার এতমাদপুরে এক বিয়েবাড়িতে মিষ্টি নিয়ে ঝগড়া হয়। সেই বিয়েতে মিষ্টি কম হয়েছিল। আর সে কারণে মারামারি লেগে যায়। সেই ঘটনায় পর একজনের মৃত্যু হয়েছিল।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed