1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
রূপগঞ্জে বিএনপির নাশকাতা ঠেকাতে আঃ লীগের প্রতিবাদ মিছিল - আলোরদেশ২৪

রূপগঞ্জে বিএনপির নাশকাতা ঠেকাতে আঃ লীগের প্রতিবাদ মিছিল

  • প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক নিউজ ::

আগামী রোববার থেকে বিএনপির নতুন কর্মসূচী আসছে


নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা সদর ইউনিয়নে বিএনপির অবৈধ অবরোধের ও নাশকাতা ঠেকাতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিবাদ মিছিল বের করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আনছর আলীর নেতৃত্বে বিএনপির জালাও পুড়াও নাশকতা ঠেকাতে বীর প্রতীক গাজী এভিনিউ তে বিশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় আনছার আলী বলেন,মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি মহোদয়ের নির্দেশনায় রূপগঞ্জের মানুষের জান মাল রক্ষার জন্য এবং বিএনপি জালাও পুড়াও রাজনীতি ও অবৈধ হরতাল প্রতিহত করার জন্য মাঠে আছি।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন হাবিবুর রহমান হারেস, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা জুয়েল মিয়া, আওয়ামী লীগ নেতা নবী হোসেন, মিঠু খন্দকার, জিয়াউর রহমান, নুরুজ্জামান, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মুরাদ হাসান, সাইফুল ইসলাম মামুন, আবু তাহের, আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন, সুফিয়ান মিয়া,,মেহেদী খান মিনাছ প্রমূখ। পরে প্রতিবাদ মিছিলটি বীর প্রতীক গাজী এভিনিউর বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed