1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
২০ বছর পরে নড়াইলে ছাত্রলীগের কমিটি গঠন - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিদ্যালয়ের ১৭টি গাছ চুরির অভিযোগ নরসিংদীতে বিএনপির ও শিক্ষার্থীদের সংঘর্ষে আহত ২০ কমলগঞ্জে আওয়ামী লীগের শীর্ষ নেতারা আত্মগোপনে হয়রানীর শিকার কর্মীরা কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ক্যানসার থেকে ডায়াবেটিস, সবই থাকবে বশে গাজরের জুসে

২০ বছর পরে নড়াইলে ছাত্রলীগের কমিটি গঠন

  • প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৯ বার দেখা হয়েছে



অনলাইন ডেস্ক নিউজ::
রংপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার১
নড়াইল এর লোহাগড়া উপজেলার ১০ নং কোটাকোল ইউনিয়ন এ ২০ বছর পর ছাত্রলীগ এর কমিটি গঠন। গত ইং ০২/০২/২০২৩ সালে কোটাকোল ইউনিয়ন এর বড়দিয়া হাইস্কুলে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রণো মোল্লার সভাপতিত্বে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ঐ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া, সাধারণ সম্পাদক সপ্নীল শিকদার নীল, লোহাগড়া উপজেলা ছাত্রলীগ এর সভাপতি এস এম মারুফ হোসাইন এবং সাধারণ সম্পাদক মো: সজীব মুসল্লী।

সম্মেলনের পরে গত ইং ১৯/০২/২০২৩ তারিখে বাংলাদেশ ছাত্রলীগ লোহাগড়া উপজেলা শাখার সভাপতি এস এম মারুফ হুসাইন এবং সাধারণ সম্পাদক সজীব মুসল্লী স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে শাওন মোল্লাকে সভাপতি এবং সজীব মোল্লাকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কমিটি গঠিত হয়। এ কমিটির সহ-সভাপতি মোহাম্মদ সোহাগ কাজী যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সজল। বাংলাদেশ ছাত্রলীগ লোহাগড়া উপজেলার ১০ নং কোটাকোল ইউনিয়ন শাখা ছাত্রলীগকে গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয় এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed