1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে জাতীয় সমবায় দিবস ২০২২ পালন - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কমলগঞ্জে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি পালিত কমলগঞ্জে অতিরিক্ত বালু বহনকারী ট্রাক আটক ও জরিমানা চাকরি ফিরে পেতে পুলিশ কনস্টেবল আব্দুল করিম পাগলের মতো ঘুরছেন কমলগঞ্জে লাউয়াছড়া সহ-ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দিতে ছাত্র-জনতার মানববন্ধন কমলগঞ্জে ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে জামায়াতে ইসলামীর ওয়ার্ড দায়িত্বশীল শিক্ষা শিবির অনুষ্ঠিত কমলগঞ্জে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী; বন্ধের দাবিতে ছাত্র জনতার গণ অবস্থান কর্মসুচি কমলগঞ্জে চেয়ারম্যান আশীদ আলীর ছেলে গ্রেফতার  ​বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করা হলো

কমলগঞ্জে জাতীয় সমবায় দিবস ২০২২ পালন

  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৬১৯ বার দেখা হয়েছে


কমলগঞ্জ প্রতিনিধি::

কমলগঞ্জে বড় ভাইয়ের হাতে আশীস সিংহ খুন
র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
আয়োজনে উপজেলা প্রসাসন ও সমবায় দপ্তরের।

আজ শনিবার (৫ই নভেম্বর) দুপুর ১২টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।পরে একটি র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‍্যালি শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক চীপ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।বিপ্লব কুমার সিংহ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন,কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো: রফিকুর রহমান।

উপজেলা কৃষি কর্মকর্তা জনি খাঁন,উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মো: মোস্তফা কামাল,উপজেলা বিআরডিবি প্রকল্প কর্মকর্তা মোর্শেদা খনম,উদিয়মান সঞ্চয় ও সমবায় সমিতির সদস্য মো: আমজাদ হোসেন, বনবিষ্ণপুর সমবায় সমিতির সভাপতি কয়েস আহমদ,গুডনেইবার সঞ্চয় সমবায় সমিতির সভাপতি শুভাশিনী সিনহ প্রমূখ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা আশুতোষ দাশ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed