1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
ইভিএমে ভোট হলে সমস্যা কোথায় রওশন এরশাদ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কমলগঞ্জে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি পালিত কমলগঞ্জে অতিরিক্ত বালু বহনকারী ট্রাক আটক ও জরিমানা চাকরি ফিরে পেতে পুলিশ কনস্টেবল আব্দুল করিম পাগলের মতো ঘুরছেন কমলগঞ্জে লাউয়াছড়া সহ-ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দিতে ছাত্র-জনতার মানববন্ধন কমলগঞ্জে ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে জামায়াতে ইসলামীর ওয়ার্ড দায়িত্বশীল শিক্ষা শিবির অনুষ্ঠিত কমলগঞ্জে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী; বন্ধের দাবিতে ছাত্র জনতার গণ অবস্থান কর্মসুচি কমলগঞ্জে চেয়ারম্যান আশীদ আলীর ছেলে গ্রেফতার  ​বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করা হলো

ইভিএমে ভোট হলে সমস্যা কোথায় রওশন এরশাদ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৯১ বার দেখা হয়েছে

১৫০ গুণ বেশি শক্তিশালী পারমাণবিক বোমা
অনলাইন ডেস্ক নিউজ::
বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ বলেছেন, ‘আমরা অবশ্যই নির্বাচন করব। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হলেও নির্বাচন করব। সারা বিশ্বে ইভিএমে নির্বাচন চলছে। যখন আমরা ফাইভজি ব্যবহার করছি, তাহলে ভোটে ইভিএম ব্যবহার করলে সমস্যা কোথায়।

আজ বৃহস্পতিবার (৬ই অক্টোবর) দুপুরে রাজধানীর হোটেল ফার্সে জাতীয় পার্টির দশম কাউন্সিল উপলক্ষে সংবাদ সম্মেলনে বিদেশ থেকে ভিডিও বার্তার মাধ্যমে তিনি এসব কথা বলেন।

রওশন এরশাদ বলেন যে, ‘সারা বিশ্বে এখন ইভিএমে নির্বাচন হচ্ছে। কাজেই আমাদের দেশে এটা হবে এটা তো নতুন কথা নয়। এখানে যারা নির্বাচনে জয় পায় তারা বলে নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যারা হেরে যায় তারা বলে কারচুপি হয়েছে। সুতরাং আমরা ইভিএমে নির্বাচন করব।

তিনি আরও বলেন যে, ‘জাতীয় পার্টির গঠনতন্ত্রে অনেক পরিবর্তন আনা হয়েছে, যা ঠিক হয়নি। তবে চেয়ারম্যানের একক ক্ষমতা এটা ঠিক হয়নি। তবে অতীতে যারা জাতীয় পার্টি করেছেন, নানা কারণে তারা দল থেকে চলে গেছেন, তাদেরকে দলে ফিরে আসার আহ্বান জানিয়েছেন রওশন এরশাদ।

তবে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন যে, ‘আপনারা দুর্দিনে আমাদের পাশে ছিলেন, এখনো আছেন। তারা (নেতাকর্মীরা) পার্টিকে শক্তিশালী করবে, সেই বিশ্বাস আমার আছে। তারা নিশ্চয়ই কাজ করবে।

এ সংবাদ সম্মেলনে রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ লিখিত বক্তব্যে বলেন, কোনো বিভেদ বা বিভ্রান্তি নয়, রওশন এরশাদের আহবানে

জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে আসন্ন সম্মেলন ডাকা হয়েছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed