1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে ২দিন ব্যাপী বিনামুল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
নিজ অর্থায়নে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ইউএনও জয়নাল আবেদীন মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মাওঃ মূফতী শাহ্ মোঃ মোশাহিদ আলী আজমী ছাহেব রহ. এর সংক্ষিপ্ত জীবনী কমলগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে রাজস্ব হারাচ্ছে সরকাল কমলগঞ্জে মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া সাবেক কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার  কিশোরগঞ্জের ঈদে মিলাদুন্নবীর মিছিলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩০ কমলগঞ্জে বসত বাড়ি ভাংচুর,থানায় অভিযোগ কমলগঞ্জে মাছ শিকারের উৎসবে মেতেছেন সৌখিন মৎস্য শিকারীরা

কমলগঞ্জে ২দিন ব্যাপী বিনামুল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৭২৮ বার দেখা হয়েছে

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ২দিন ব্যাপী  ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে ।
আজ শুক্রবার (১৯শে মার্চ) সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত হিউম্যান কনসাল্ট উদ্যোগে ও ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের সার্বিক সহযোগিতায় পৌরসভাধীন ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়।
এইচ,এম, বি,ডি এর মেডিক্যাল অফিসারদের সহায়তায় এবং “স’সা”ভিলার সৌজন্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক আনহার আলির সভাপতিত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করেন হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল এর পরিচালক ব্যারিষ্টার ওয়াসিম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর কাউন্সিল রুহেল ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক আসহাবুজ্জামান শাওন সাংবাদিক আশরাফ সিদ্দিকী পারভেস,
তানিম আহমেদ, অপু আহমেদ, জালাল উদ্দীন প্রমুখ । দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সাড়ে ৫ শতাধিক গরীব অসহায় রোগীর চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
এর আগে (১৮ই মার্চ) বৃহস্পতিবার উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ৫ শতাধিক গরীব অসহায় রোগীদের চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হবে।
দু’দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন  ডা: আহমেদ জুবায়ের মাহদী ও ডা ইসরাত জাহান নায়লা।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed